1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
Sat, 13 July 2024, 08:50 PM

১৮ ডিসেম্বর থেকে আন্দোলনে নতুন মাত্রা যোগ হবে: ১২–দলীয় জোট

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৭২ বার পড়া হয়েছে

১৮ ডিসেম্বর থেকে আন্দোলন কর্মসূচিতে নতুন মাত্রা যোগ হবে এবং সরকারের পতন নিশ্চিত করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ এলডিপির মহাসচিব ও ১২–দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন। তিনি বলেন, নির্বাচন কমিশন স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে সভা-সমাবেশ করার অনুমতি না দিতে নির্দেশ দিয়েছে, যা জনগণের স্বাধীন মতপ্রকাশের বিরোধিতার শামিল।

চলমান অবরোধ কর্মসূচির সমর্থনে আজ বুধবার দুপুরে ১২–দলীয় জোটের বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে শাহাদাত হোসেন এ কথা বলেন। মিছিলটি জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পুরানা পল্টন মোড়, বিজয়নগর ঘুরে পল্টন মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে জোটের নেতারা সংক্ষিপ্ত বক্তব্য দেন।

শাহাদাত হোসেন অভিযোগ করেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশকে অর্থনৈতিকভাবে সম্পূর্ণ দেউলিয়া করে দিয়েছে।

নির্বাচন কমিশন ও সরকারের উদ্দেশে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহসভাপতি ও ১২–দলীয় জোটের প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান বলেন, বাঘের লেজ দিয়ে কান চুলকানোর চেষ্টা করবেন না। মনে রাখবেন, এই দেশ অলি-আউলিয়ার দেশ। যদি জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে নির্বাচনের নামে তামাশা করা হয়, তাহলে চূড়ান্ত পতনের আওয়াজ গণভবনে পৌঁছে যাবে।

সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য সেলিম মাস্টার, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মুফতি মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মো. ফারুক রহমান, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামসুদ্দীন পারভেজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.