1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
Sat, 13 July 2024, 09:27 PM

সিরাজগঞ্জে সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে সেনাবাহিনীর পিকআপের সংঘর্ষ; ২ সেনা’র মৃত্যু, আহত আরো-৫

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৮৯ বার পড়া হয়েছে

বিবেক।। সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মেহেদী হাসান ও দীপঙ্কর রায় নামের দুই সেনাসদস্য নিহত হয়েছেন সোমবার সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার সীমান্তবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সৈনিক দীপঙ্কর (২৫) ও করপোরাল মেহেদী হাসান (৩৫)। আহতরা হলেন সার্জেন্ট ফিরোজ (৩৭), সৈনিক মাইনুল (২১) ও ল্যান্স করপোরাল ইমরান (৩০)। তাদের মধ্যে সার্জেন্ট ফিরোজ এর অবস্থা গুরুতর |

কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহীনুর কবির জানান, সন্ধ্যায় বঙ্গবন্ধু সেনানিবাসের আর ই ১১ ব্যাটালিয়ানের ৭জন সদস্য নলকা থেকে বঙ্গবন্ধু সেতুর দিকে যাচ্ছিলেন। হাটিকুমরুল এলাকা থেকে ফেরার পথে সীমান্ত বাজার এলাকায় সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষে খাদে পড়ে যায় সেনাবাহিনীর পিকআপ।⇒ এতে সাত সেনাসদস্য আহত হন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ বলেন, আহত অবস্থায় সাত সেনাসদস্যকে হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে দুজন মারা গেছেন ও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন। বাকি দুজন চিকিৎসা নিয়ে চলে গেছেন।

নিহতরা সেতুর দায়িত্বে থাকা টাঙ্গাইল সেনানিবাসের অধীন ৩৭-এডি আর্টিলারি রেজিমেন্টের সদস্য। দুর্ঘটনার খবর পেয়ে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল ও হাসপাতালে যান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.