1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
Sat, 13 July 2024, 08:54 PM

রাণীনগর ও আত্রাই উপজেলায় হরতালের ডাক বিএনপির

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে
নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে ভোট বর্জনের ঘোষণা দেন। 

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে জাতীয় সংসদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আজ শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে বেসরকারি ফলাফলে আনোয়ার হোসেন হেলালকে সংসদ সদস্য নির্বাচিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান।

এদিকে নির্বাচনে কারচুপি ও অনিয়মের অভিযোগে রাত ৮টার দিকে নওগাঁ শহরের কেডির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে নওগাঁ জেলা বিএনপি। ওই সমাবেশ থেকে কাল রোববার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাণীনগর ও আত্রাই উপজেলায় হরতালের ঘোষণা দেন জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রথম বারের মতো এই আসনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এদিকে ভোট চলার সময়ে বিকেল সাড়ে ৩টায় বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে ভোট বর্জনের ঘোষণা দেন।

এই আসনে আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন এক লাখ পাঁচ হাজার ৫২১ ভোট এবং বিএনপির (ধানের শীষ) প্রার্থী শেখ রেজাউল ইসলাম রেজু পেয়েছেন চার হাজার ৬০৫ ভোট। এছাড়া ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম পেয়েছেন এক হাজার ৮১৬ ভোট।

নির্বাচন অফিসের তথ্য মতে, নওগাঁ-৬ আসনের রাণীনগর ও আত্রাই দুই উপজেলায় মোট ভোটার রয়েছে তিন লাখ ছয় হাজার ৭২৫ জন। দুটি উপজেলায় মোট ১০৪টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। এর মধ্যে রাণীনগর উপজেলায় ৪৯টি কেন্দ্রে এবং আত্রাই উপজেলায় ৫৫ টি কেন্দ্রে।

গত ২৭ জুলাই এই আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়। এরপর নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আজ ভোট নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.