1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
Sat, 13 July 2024, 09:29 PM

যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র হাতে ৪টি মটরসাইকেল সহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১৩১ বার পড়া হয়েছে

বিবেক।। যশোর জেলা পুলিশ সুপারের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে এসআই শামীম হোসেন এর নেতৃত্বে এসআই সোহানুর রহমান মোল্লা ও এএসআই রঞ্জন সরকারের সমন্বিত একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে ১১ আগস্ট বুধাবার সন্ধ্যা ৬ টা ১০ মিনিটের দিকে যশোর জেলার, শার্শা থানাধীন নাভারণের সাতক্ষীরা মোড় এলাকায় অভিযান চালিয়ে মটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তনের মাষ্টার খ্যাত আলামিন ও তার সহযোগী নাজিম উদ্দিনকে ৩টি মটরসাইকেল ও চেসিস/ইঞ্জিন নম্বর পরিবর্তনের পাঞ্চিং সরঞ্জামসহ গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি ও তথ্য মতে রাত সাড়ে ৮টার সময় বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল ফিলিং ষ্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর থেকে চোর সিন্ডিকেটের আরেক সদস্য তহিদুল ইসলামকে ১টি চোরাই মটরসাইকেলসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে একাধিক মটরসাইকেল চুরি মামলা আছে যা বর্তমানে তদন্তাধীন/বিচারাধীন পর্যায়ে রয়েছে। এই সংক্রান্তে আটককৃতদের আসামী করে এসআই শামীম হোসেন বাদী হয়ে শার্শা থানায় এজাহার দায়ের করিলে তা মামলা হিসাবে রুজু হয়।

পুলিশ জানিয়েছে গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে ১/ মোঃ আল-আমিন (২৭), পিতা- নজরুল ইসলাম, ২/ মোঃ তোহিদুল ইসলাম (২৮), পিতা- আমির হোসেন, উভয়সাং- কাজীরবেড়, থানা- শার্শা, ৩/ মোঃ নাজিম উদ্দিন (৩৩), পিতা- মোঃ আঃ ছাত্তার, থানা-ঝিকরগাছা, সর্বজেলা-
যশোর। এসময় তাদের কাছে থাকা ১টি লাল রংয়ের এ্যাপাচি আরটিআর ১৬০ কিসি ফোরভি মোটরসাইকেল, ১টি কালো রংয়ের ফেব্রুআরি ১৫০ মিসি মটরসাইকেল, ১টি ফিরোজা রংয়ের এফ জেডএস ভার্সন-২ মটরসাইকেল, ১টি কালো রংয়ের ডিসকভার ১২৫ সিসি মটরসাইকেল সহ মটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করার পাঞ্চিং সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.