1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০০ অপরাহ্ন
Sat, 13 July 2024, 10:00 PM

যশোরের চুড়ামনকাটি ইউপি চেয়ারম্যান মুন্না’র বিরুদ্ধে কৃষকলীগ নেতাকে মারপিটের অভিযোগ!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৩১৪ বার পড়া হয়েছে

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে জাতীয় শোক দিবসে  মাইকে জাতির  জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ বাজানো নিয়ে  সৃষ্ট গোলোযোগে  শরিফুল ইসলাম শরিফ নামে এক কৃষকলীগ নেতাকে মারপিটের অভিযোগ উঠেছে  মুন্না চেয়ারম্যানের বিরুদ্ধে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। মারপিটের শিকার  শরিফুল ইসলাম শরিফ কৃষকলীগের চুড়ামনকাটি ইউনিয়ন শাখার সভাপতি। তিনি  এব্যাপারে যশোর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ তিনি উল্লেখ করেছেন, রোববার শোক দিবস ১৫ আগস্ট সকালে চুড়ামনকাটি বাজারে তার (শরিফ) নিজেস্ব ভবনে দ্বিতীয়তলায় মাইকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ বাজাচ্ছিলেন। এমন সময় আনোয়ার হোসেন শান্তি এসে ভাষণ বন্ধ করে দেয়। এবিষয়টি নিয়ে বেশ তর্কাতর্কি হয়। পরে তিনি (শরিফ) স্থানীয় বাজারে গেলে ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না, তরিকুল ইসলাম, মোজাম্মেল, আনোয়ার হোসেন শান্তিসহ কয়েকজন মিলে মারপিট করে ও বিভিন্ন হুমকি প্রদশর্ণ করেন। এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না বলেন, শরিফের প্রোগাম স্থল দুরে হলেও পরিষদের সামনে একটি মাইক লাগিয়ে উচ্চস্বরে ভাষণ বাজাচ্ছিলেন। তাকে বেশ কয়েকবার নিষেধ করলেও শোনেনি। কিছু সময় পর জেলা আওয়ামীলীগের নেতারা সেখানে উপস্থিত হয়। তারা আলোচনা শুরু করার পর ফের একই কাজ শুরু করে শরিফ। এক পর্যায়ে তাকে ডেকে বকা ঝকা দিয়ে মাইক বন্ধ করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, তর্কাতর্কির বিষয়টি তিনি শুনেছেন। তবে বিষয়টি তারা ভালোভাবে খোঁজ নিচ্ছেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.