1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
Sat, 13 July 2024, 10:27 PM

ঝিনাইদহে এমপি’র মেয়েকে নিয়ে উধাও স্বেচ্ছাসেবক দলের সভাপতি!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

বিবেক।। ঝিনাইদহে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানমের মেয়ে সোহেলী আহম্মদকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পু।

এ ঘটনায় সোহেলীর স্বামী বিল্লাল হোসেন লিটন বাদি হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। জানা যায়, ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের সংসদ সদস্য খালেদা খানম’র মেয়ে সোহেলী আহম্মেদ শহরের ৩নং পানির ট্যাংকীপাড়ায় মায়ের বাসায় থাকতেন।

প্রতিবেশী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাজেদুর রহমান পপ্পুর সাথে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১১ আগস্ট সন্ধ্যায় তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

এ ঘটনার পর সোহেলীর স্বামী বিল্লাল হোসেন লিটন বাদি হয়ে সাজেদুর রহমান পপ্পু ও একই এলাকার তৌফিক হোসেনের নাম উল্লেখ করে ঝিনাইদহ সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ করা হয়, বেশ কয়েকদিন যাবত সোহেলীকে আসামীরা উত্যক্ত করাসহ বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে আসছিল। ১১ আগস্ট সন্ধ্যায় সোহেলীকে পপ্পু ও তৌফিক অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে বিল্লাল হোসেন লিটন বলেন, ৬ দিন হয়ে গেলেও আমার স্ত্রীকে পুলিশ উদ্ধার করতে পারেনি। তাকে দ্রুত উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবী জানাচ্ছি।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত করে অভিযান চালানো হবে।

তবে এটি অপহরণ নাকি প্রেমের সম্পর্কের জেরে স্বেচ্ছায় বাড়ি ছেড়েছে সোহেলীকে উদ্ধারের পর তার জবানবন্ধীতে নিশ্চিত হওয়া যাবে। উল্লেখ্য, সোহেলীর ১০ বছরের একটি কণ্যা সন্তান ও সাজেদুর রহমান পপ্পুর স্ত্রী ও সন্তান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.