1. sufalcse55@gmail.com : Sufal Kumar : Sufal Kumar
  2. admin@worldvoice24.com : World Voice24 : World Voice24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
Sat, 13 July 2024, 09:40 PM

করোনায় স্বজন হারা ১৫০ পরিবারকে আর্থিক সহায়তায় প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। করোনা মহামারিতে স্বজন হারানো ১৫০ শতাধিক পরিবারের সদস্যদের মাঝে ৪ হাজার টাকা করে সহায়তা প্রদান করেছে যশোরের জেলা প্রশাসন। ১৭ আগস্ট বুধবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতক পরিবারকে নগদ ৪ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

সহায়তা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, করোনায় আক্রান্তদের চিকিৎসা করাতে যেয়ে বহু পরিবার নিঃস্ব হয়ে গেছে। সেই সকল পরিবারের পাশে দাঁড়াতে সোনালী ও এনসিসি ব্যাংক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে ব্যাংক দু’টির সিএসআর তহবিল থেকে সাড়ে ৬ লাখ টাকা অনুদান দেয়।

যশোরের জেলা প্রশাসক জনাব, তমিজুল ইসলাম খান বলেন- ব্যাংক দু’টির প্রদেয় অর্থ যশোরের ৮টি উপজেলার ১৫০টি পরিবারকে ৪ হাজার টাকা করে এবং জুতা সেলাইয়ের কাজ করা ঋষি সম্প্রদায়ের মানুষকে ২ হাজার টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।

জেলা প্রশাসনের সম্মেলনকক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামান, সোনালী ব্যাংক কালেক্টরেট ভবন শাখার ব্যবস্থাপক মো. মনিরুজ্জামানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আর্থিক সহায়তা পাওয়া ব্যক্তিদের মধ্যে শহিদুল ইসলাম জানান, জেলার নওয়াপাড়া পাটকলের শ্রমিক ছিলেন তিনি। তবে করোনার প্রকোপ শুরুর কিছুদিন পর কাজ হারিয়ে বেকার হয়ে পড়েন তিনি। এর মধ্যে তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হন। স্ত্রীর চিকিৎসায় অনেক টাকাপয়সা খরচ হয়ে গেলেও শেষ পর্যন্ত স্ত্রীকে বাঁচাতে পারেননি তিনি।

তিনি বলেন, ‘স্ত্রীর চিকিৎসার পেছনে প্রায় এক লাখ টাকা খরচ হয়েছে। এখন কোনো কাজও নেই। কয়েক মাস ধরে খুব অসহায় অবস্থার মধ্যে আছি। জেলা প্রশাসন থেকে ফোন দিয়ে ডেকে নগদ ৪ হাজার টাকা দিয়েছে। টাকা টা পেয়ে আমি বেশ উপকৃত হয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

আরো সংবাদ পড়ুন

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত 2023 WorldVoice24 || All Rights Reserved.